Refund Policy

রিফান্ড বা ফেরত কি?

যখন একজন শিক্ষার্থী ওয়েবসাইটে প্রযুক্তিগত সমস্যার কারণে কোর্সটি অ্যাক্সেস করতে অক্ষম হয়, বা কোর্সে প্রতিশ্রুতি অনুযায়ী রিসোর্স পান না বা ভুলবশত মিক্সফ্যাভের অন্য কোর্সের পরিবর্তে একটি কোর্স কিনে নেন, ব্যবহারকারী এটির জন্য টাকা রিফান্ড বা ফেরতের জন্য অনুরোধ করতে পারেন।

একটি রিফান্ড অনুরোধ কখন করতে পারবেন?

আপনি যদি একটি পৃথক কোর্স বা একটি বান্ডেল কোর্সের জন্য অর্থ প্রদান করে থাকেন তবে আপনি আপনার অর্থপ্রদানের 48 ঘন্টার মধ্যে ফেরতের অনুরোধ করতে পারেন।

রিফান্ড অনুরোধ করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

01754153020 (8 AM – 11 PM) এ কল করুন এবং সাইন আপ করতে এবং কোর্সটি কেনার জন্য যে ইমেল ঠিকানা/ফোন নম্বর ব্যবহার করেছেন তা জানান।

একজন গ্রাহক সহায়তা প্রতিনিধি আনুষ্ঠানিকভাবে রিফান্ডের অনুরোধ জমা দেওয়ার জন্য একটি ফর্ম এসএমএস করবে যেখানে আপনাকে ক্রয় সংক্রান্ত বিশদ বিবরণ জমা দিতে বলা হবে।

রেজিস্ট্রেশনের সময় আপনার ইমেল ঠিকানা এবং ফোন নম্বর স্পষ্টভাবে উল্লেখ করে কেনার 48 ঘণ্টার মধ্যে 01754153020 নম্বরে কল করে যোগাযোগ করা হলে এবং জানানো হলেই টাকা ফেরতের অনুরোধ বৈধ বলে বিবেচিত হয়।

N.B. রিফান্ড ই-বুকের ক্ষেত্রে প্রযোজ্য নয়। এবং সাবস্ক্রিপশন ভিত্তিক কোর্সের জন্য অর্থ ফেরত প্রযোজ্য হবে না যদি সেই কোর্সের জন্য ক্লাস শুরু হওয়ার পরে ফেরতের অনুরোধ জমা দেওয়া হয়।

মিক্সফ্যাভের দ্বারা অর্থ ফেরত অনুরোধ সফল প্রক্রিয়াকরণ এবং অনুমোদনের 7-14 কার্যদিবসের মধ্যে একজন গ্রাহক যে মাধ্যমে অর্থপ্রদান করেছেন বা ভাউচার আকারে সেই মাধ্যমেই ফেরত দেওয়া হবে। এই নিশ্চিতকরণ ব্যবহারকারীকে ইমেল করা হবে।

আর আপনি যদি বইয়ের জন্য রিফান্ড করতে চান তবে আপনাকে বইটি কুরিয়ার করে আমাদের ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। আমরা বইটি হাতে পাওয়ার পর আপনার সাথে যোগাযোগ করে আপনার টাকা পরিশোধ করে দেয়া হবে তবে কুরিয়ার চার্জ আপনার প্রধানকৃত টাকা হতে কর্তন করে রাখা হবে।

ফেরত কখন প্রযোজ্য হবে না?

যদি আপনি ক্রয়ের তারিখ থেকে 48 ঘন্টা পরে অভিযোগ বা ফেরতের অনুরোধ জমা দেন।

যদি আপনি ইতিমধ্যেই 48-ঘণ্টার অভিযোগের সময়ের মধ্যে আপনার কোর্স সার্টিফিকেট অর্জন করেছেন, আপনি আর ফেরত পাওয়ার যোগ্য নন।

আপনি যদি 48-ঘন্টা অভিযোগের সময়কালের মধ্যে একটি অভিযোগ দায়ের করেন এবং পরবর্তী 7-দিনের রিফান্ড সময়ের মধ্যে কোর্স প্রশংসাপত্র অর্জন করেন, তাহলে আপনি ফেরত পাওয়ার অধিকারী হবেন না।

আপনি যখন রিফান্ডের অনুরোধ করেন, তখন রিফান্ড প্রক্রিয়া চলছে। অতএব, আপনি যদি একটি ক্রিয়াকলাপ সম্পূর্ণ করেন (একটি ভিডিও চালান, একটি কুইজ বা পরীক্ষা চেষ্টা করুন, নির্দিষ্ট কোর্সের উপকরণ ডাউনলোড করুন) এবং কোর্সটি চালিয়ে যান, আপনি ফেরত অনুরোধের জন্য যোগ্য হবেন না।

আপনি যদি রিফান্ডের অনুরোধ করার আগে 5টির বেশি প্রিমিয়াম/প্রদেয় ভিডিও সম্পূর্ণ করেন, তাহলে আপনি ফেরতের জন্য যোগ্য হবেন না।

আপনি যদি একটি ই-বুক কিনে থাকেন।

আপনি যদি সাবস্ক্রিপশন ভিত্তিক কোর্স কিনে থাকেন এবং সেই কোর্সের জন্য ক্লাস শুরু হয়ে গেছে।

ফেরত কখন প্রযোজ্য হবে?

একটি ভুল ক্রয়ের ক্ষেত্রে বা গ্রাহক অন্য কোর্স কিনতে ইচ্ছুক হলে, একটি ভাউচার প্রদানের মাধ্যমে অন্য কোর্সে স্থানান্তর করা যেতে পারে। নতুন কোর্সের মূল্য যদি হয়:

ক্রয়কৃত কোর্সের চেয়ে বেশি, ব্যবহারকারীকে পছন্দের অর্থপ্রদানের পদ্ধতিতে মিক্সফ্যাভ কে অতিরিক্ত অর্থ প্রদান করতে হবে।
ক্রয়কৃত কোর্সের চেয়ে কম, ব্যবহারকারী মিক্সফ্যাভ থেকে অতিরিক্ত অর্থ ফেরত পাবেন যে অর্থপ্রদানের মাধ্যমে কোর্সটি কেনা হয়েছিল।

আপনি যখন ফেরতের অনুরোধ করেন, তখন কী হয়?

একবার একটি ফেরত অনুরোধ জমা দেওয়া হলে, আপনার নথিভুক্ত কোর্স সাময়িকভাবে লক করা হবে। মিক্সফ্যাভ আপনাকে এসএমএস-এর মাধ্যমে অবহিত করবে যদি রিফান্ডের অনুরোধটি অনুরোধ প্রাপ্তির 3 কার্যদিবসের মধ্যে গৃহীত হয়। ফেরতের অনুরোধ গৃহীত হওয়ার পরে, আপনাকে কোর্স থেকে নাম নথিভুক্ত করা হবে এবং আপনার অগ্রগতি সরানো হবে। আপনি যদি আবার কোর্সটি ক্রয় করতে চান তবে আপনাকে প্রথম থেকেই কোর্সটি শুরু করতে হবে।

রিফান্ডের অনুরোধের পরে আপনার অ্যাকাউন্টে তহবিল ফিরে আসতে 7-14 কার্যদিবস পর্যন্ত সময় লাগতে পারে। যদি এটি 14 কার্যদিবসের বেশি হয়ে থাকে, অনুগ্রহ করে 01754153020 (8 AM – 11 PM) কল করুন।

একবার ফেরত দেওয়া হয়ে গেলে, আপনি আপনার নিবন্ধিত ই-মেইল/ফোন নম্বরে একটি নিশ্চিতকরণ ইমেল/এসএমএস পাবেন।

মিক্সফ্যাভের এর পূর্ণ কর্তৃত্ব রয়েছে সময়ে সময়ে এবং যেকোন পরিস্থিতি অনুযায়ী T&C পরিবর্তন করার।

mobil okey
london escorts
Shopping Cart